প্রকাশ : ৬ ডিসেম্বর, ২০২০ ১৪:৩২
প্রিন্ট করুন printer

দিনাজপুরে মিত্র বাহিনী দিবস পালন

ভাস্কর্য ভাঙ্গায় জড়িতদের শাস্তি দাবি

দিনাজপুর প্রতিনিধি


দিনাজপুরে মিত্র বাহিনী দিবস পালন

মহান মুক্তিযুদ্ধের কথা স্মরণ করে ৬ ডিসেম্বর মিত্র বাহিনী দিবস উপলক্ষে বংলাদেশ সচেতন নাগরিক কমিটি দিনাজপুরের ব্যানারে মানববন্ধন করা হয়েছে। এতে অংশ নেন মুক্তিযুদ্ধের পক্ষসহ বিভিন্ন সামাজিক এবং পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা।

রবিবার দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে বংলাদেশ সচেতন নাগরিক কমিটির আয়োজনে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন পালন করা হয়। 

‘দীর্ঘজীবী বাংলাদেশ-ভারত বন্ধুত্ব’এই শ্লোগানকে সামনে রেখে মিত্র বাহিনী দিবস উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য বিরোধী ও ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে উগ্র সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি দিনাজপুর জেলা শাখা আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে বক্তারা কথা বলেন। 

বক্তব্য দেন সচেতন নাগরিক কমিটির আহবায়ক এবং মুক্তিযোদ্ধা সংসদের জেলা ইউনিটের সাবেক কমান্ডার কাহারোল উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, সদস্য সচিব রতন সিং, কমিটির সদস্য এ্যাডভোকেট সৈকত পাল, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, সাংবাদিক আবুল কাসেম, সচেতন নাগরিক কমিটির সদস্য আল মামুন বিপ্লব, মল্লিকা রাণী দাস, নাটালিয়ান মারান্ডি, রাবেয়া খাতুন রানু প্রমুখ।

বিডি প্রতিদিন/ফারজানা 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর