শিরোনাম
প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০২১ ১২:১৪
আপডেট : ২৭ জানুয়ারি, ২০২১ ১৩:৫০
প্রিন্ট করুন printer

দিনাজপুরে ট্রাকপাচায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে ট্রাকপাচায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত

দিনাজপুরের বিরলে ধান বোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে বিরল উপজেলার ফরক্কাবাদ জয়নুল মুদিখানা এলাকায় ট্রাকের ধাক্কায় নিহত হন তারা।

নিহতরা হলেন, বিরল উপজেলার ফরক্কাবাদ ইউপির ফরক্কাবাদ ডাঙ্গাপাড়া গ্রামের শরিফ উদ্দীনের ছেলে মামুনুর রশীদ (২৫), মোজাম আলীর ছেলে আনোয়ার হোসেন (২৫) এবং দুলাল হোসেনের ছেলে নাজমুল হোসেন (২৩)। তারা সকলে একটি মোটরসাইকেলে করে দিনাজপুর থেকে নিজ বাড়িতে ফিরছিল।

বিরল ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাহারুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে বোচাগঞ্জ অভিমুখ থেকে ছেড়ে আসা ট্রাকের সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের ৩ জন আরোহী নিহত হয়। ঘটনার পর স্থানীয় জনতা ওই সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। পরে ফায়ার সার্ভিস দিনাজপুর ও বিরল স্টেশনের কর্মীরা এবং বিরল পুলিশ মরদেহ উদ্ধার করে এবং যান চলাচল স্বাভাবিক করে।     

বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব এর সত্যতা নিশ্চিত করে জানান, রাত ১০টার দিকে বোচাগঞ্জ অভিমুখ থেকে ছেড়ে আসা ট্রাকের সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাক ও মোটরসাইকেল হেফাজতে নিয়ে পরিবারের কাছে মরদেহ হস্তানান্তর করেছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর