শিরোনাম
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৪৩
আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০২১ ২০:২৭
প্রিন্ট করুন printer

নেত্রকোনার সেই সার্ভেয়ার বরখাস্ত

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার সেই সার্ভেয়ার বরখাস্ত

নেত্রকোনার এলএ শাখার সার্ভেয়ার কেশব লাল দেবকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। গত ২৩ জানুয়ারি কক্সবাজার দুর্নীতি দমন কমিশনের (দুদক) কাছে আটকের পর থেকেই তাকে বরখাস্ত রাখা হয়। আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান

জানা যায়, কেশব লাল গত ২২ জানুয়ারি সাপ্তাহিক ছুটিতে নেত্রকোনা ত্যাগ করেছিলেন। এরপর থেকে আজ বৃহস্পতিবার পর্যন্ত ২০ কার্যদিবস নেত্রকোনা কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন তিনি।

এ ব্যাপারে জানতে জেলা ভূমি কর্মকর্তা (এলএ শাখা) মাহমুদা আক্তার জানান, কোনো ছুটি নেননি তিনি। এমনকি তার ফোনেও তাকে যোগাযোগ করে পাওয়া যাচ্ছে না। পরে কক্সবাজার স্থানীয় একটি পত্রিকা মারফত তিনি জানতে পারেন ২৩ জানুয়ারি দুদকের কাছে আটক হয়েছেন সার্ভেয়ার কেশব লাল দেব। এছাড়া আর কোনো খবর তিনি পাননি।

জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান জানান, কক্সবাজার আটকের পর থেকেই তাকে বরখাস্ত রাখা হয়েছে। তিনি শুধু একটি ভাতা তুলতে পারবেন।

এদিকে, কক্সবাজার ও নেত্রকোনা জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, কেশব লাল দেব সাবেক কক্সবাজার এলএ শাখার সার্ভেয়ার ছিলেন। পরে নেত্রকোনা জেলা সদরে গত বছরের ৪ অক্টোবর যোগ দেন জেলার মদন উপজেলা থেকে। তার বর্তমান ঠিকানা ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের টিনেসেট বিল্ডিং উত্তর বাড়ি। স্থায়ী ঠিকানা কুমিল্লা জেলার দ্বেবিদার থানার কোরপাই জাফরপুর গ্রাম। বাবার নাম কাশী নাথ দেব।

গোপন সূত্রের মাধ্যমে গত ২৩ জানুয়ারি দুর্নীতির অভিযোগের ভিত্তিতে দুদক চট্টগ্রাম সমন্বিত জেলা কার্যালয়-২-এর উপসহকারী পরিচালক মো. শরীফ উদ্দিনের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে। কেশব লাল দেবের তিনদিনের রিমান্ড মঞ্জুর হয়েছে। বর্তমানে কক্সবাজার কারাগারে রয়েছেন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর