শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:৪৮
প্রিন্ট করুন printer

ধরলা ব্রিজের নিচে মিলল যুবকের লাশ

কুড়িগ্রাম প্রতিনিধি

ধরলা ব্রিজের নিচে মিলল যুবকের লাশ

কুড়িগ্রামের ধরলা ব্রিজের নিচ থেকে মিলল এক যুবকের লাশ। নিহত যুবকের নাম রাজু হোসেন অন্তর (২৫)। তিনি চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা উপজেলার আশরাফ আলীর ছেলে।

আজ শনিবার সকালে নদী পাড়ের লোকজন লাশ দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে ওই যুবকের লাশ উদ্ধার করে। পরে লাশের সুরৎহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হয়। তবে এ মৃত্যুর রহস্য কুড়িগ্রাম পুলিশ বিভাগসহ রংপুর পিবিআই’র একটি দল যৌথভাবে কাজ করছে।

পুলিশ জানায়, শনিবার সকালে অজ্ঞাত পরিচয় যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন এলাকাবাসীরা। পরে ধরলা ব্রিজের একশ গজ দক্ষিণ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। এ সময় তার পরনে জ্যাকেট ও জিন্সের প্যান্ট পরা ছিল। কাঁধে কালো রঙের একটি ব্যাগ ঝুলিয়ে ছিল তার কাঁধে। 

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক অবস্থায় লাশ শনাক্ত করা না গেলেও পরবর্তীতে যুবকের পরিচয় পাওয়া গেছে। তার অভিভাবককে ফোনে ডাকা হয়েছে। সে প্রায় দেড়মাস আগে কুড়িগ্রামে আসে। পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলায় একটি মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক থেকে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর