শিরোনাম
প্রকাশ : ৮ মার্চ, ২০২১ ০৫:৪৩
আপডেট : ৮ মার্চ, ২০২১ ১১:৪৭
প্রিন্ট করুন printer

নরসিংদীতে নানা আয়োজনে ৭ মার্চ পালিত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে নানা আয়োজনে ৭ মার্চ পালিত

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে নরসিংদীর শিবপুরে আওয়ামী লীগের এক জনসভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও দিবষটি উপলক্ষে আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করেন জেলা প্রশাসন। আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করেন পুলিশ প্রশাসন।

রবিবার বিকেলে কলেজ গেইট এলাকায় জনসভা করে শিবপুর আওয়ামী লীগ। জনসভায় বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চ ভাষণের বিভিন্ন দিক তুলে ধরা হয়। 

শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৩ শিবপুর আসনের সাংসদ আলহাজ্ব জহিরুল হক ভূঁইয়া মোহন। 

এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল। জনসভায় আরো উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, প্রফেসার আ. খালেক, যুগ্ম-সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ গোস্বাম প্রমুখ।

এদিকে ৭ মার্চ উপলক্ষে নরসিংদী মডেল থানা ও মাধবদী থানার উদ্যোগে আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসলিমা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর, ইন্ডিপেন্ডেট কলেজের অধ্যক্ষ ড.মশিউর রহমান মৃধা, প্রেসক্লাবের সভাপতি মাখন দাশ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি প্রমুখ।

অন্যদিকে স্বাধীনতা এই শব্দটি কিভাবে আমাদের হলো শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। জেলা প্রশাসনের উদ্যোগে শিল্পকলা একাডেমী মিলনায়তনে এই আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর