শিরোনাম
প্রকাশ : ১১ মার্চ, ২০২১ ১৯:৪৬
প্রিন্ট করুন printer

শ্রীমঙ্গল হবে নিরাপদ খাদ্যের শহর!

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গল হবে নিরাপদ খাদ্যের শহর!

চায়ের রাজধানী খ্যাত মৌলভীবাজারের পর্যটন শহর শ্রীমঙ্গল হবে নিরাপদ খাদ্যের মডেল শহর। পর্যটকদের জন্য নিরাপদ খাদ্য নিশ্চিত করতে অচিরেই এই শহরকে নিরাপদ খাদ্যের শহর হিসেবে গড়ে তোলার উদ্যোগ নেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার শ্রীমঙ্গল টি হ্যাভেন রিসোর্টের কনফারেন্স রুমে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ আয়োজিত এক কর্মশালায় সংস্থার সচিব আব্দুন নাসের খান এসব কথা বলেন।

রিসোর্টভিত্তিক রেস্টেুরেন্টগুলোতে ‘খাদ্যের নিরাপদতা’ শীর্ষক এক কর্মশালায় তিনি এই লক্ষ্য অর্জনে সকল স্থানীয় অংশীজনের সহযোগিতা কামনা করেন।

মৌলভীবাজার জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মুহাম্মদ শামসুল আরেফিনের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

এতে বক্তব্য দেন শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, শ্রীমঙ্গল পর্যটন সেবা সংস্থার সভাপতি আবু সিদ্দিক মোহাম্মদ মুসা ও সাধারণ সম্পাদক কাজী শামসুল হক, গ্র্যান্ড সেলিম রিসোর্টের সত্ত্বাধিকারী মো. সেলিম আহমদ, গ্রীনলিফ গেস্ট হাউসের পরিচালক এসকে দাশ সুমন, সাংবাদিক মামুন আহম্মেদ, কাওছার ইকবাল ও দীপঙ্কর ভট্টাচার্য লিটন প্রমুখ।

কর্মশালায় শ্রীমঙ্গল উপজেলার রিসোর্ট, হোটেল ও রেস্টুরেন্টের প্রতিনিধি, সংস্থাটির সিলেট বিভাগের চার জেলার নিরাপদ খাদ্য কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা অংশ নেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর