শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ১৮:১৮
আপডেট : ১৫ মার্চ, ২০২১ ২০:৪৪
প্রিন্ট করুন printer

রাজবাড়ীতে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
Google News

রাজবাড়ীতে নানা আয়োজনে বাংলাদেশ প্রতিদিনের ১২তম বর্ষে পদার্পণ উদযাপন করা হয়েছে। সোমবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা ও কেট কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানটি পালন করা হয়।

রাজবাড়ী প্রেসক্লাবের সদস্য এম দেলোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

প্রধান অতিথির বক্তব্যে কাজী কেরামত আলী বলেন, বাংলাদেশ প্রতিদিন সর্বাধিক পাঠকপ্রিয় একটি পত্রিকা। আমি প্রতিদিন এই পত্রিকা পড়ি। পত্রিকাটির রাজনৈতিক সংবাদগুলো অত্যন্ত চমৎকার।

আগামীতে এই পত্রিকাটির পাঠকপ্রিয়তা আরো বৃদ্ধি পাবে বলে মন্তব্য করেন সাবেক এই শিক্ষা প্রতিমন্ত্রী। 

প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজবাড়ী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এটিএম রফিক উদ্দীন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাপ, জেলা সিপিবির সভাপতি আব্দুস সামাদ মিয়া, রাজবাড়ীর সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দ সিদ্দিকুর রহমান, জেলা জাতীয় পার্টির সাংগঠনি সম্পাদক হেলাল মাহমুদ।

বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. সোহেল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. সিহাবুর রহমান, সাংবাদিক কামরুল মিঠু, সাংবাদিক খোন্দকার রবিউল ইসলাম, সাংবাদিক মো. আশিকুর রহমান, সাংবাদিক মো. কামাল হোসেন, সাংবাদিক মো. আসহাবুল ইয়ামিন রয়েন, সাংবাদিক মো. ইমরান হোসেন মনিম, সাংবাদিক মীর সামসুজ্জামান, সাংবাদিক মঈনুল হক মৃধা সহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ