শিরোনাম
প্রকাশ : ১৬ মার্চ, ২০২১ ০১:৩৭
প্রিন্ট করুন printer

নাটোরে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নাটোর প্রতিনিধি :

নাটোরে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নাটোরে দেশে প্রচার সংখ্যায় শীর্ষ দৈনিক বাংলাদেশ প্রতিদিন-এর এক যুগে পদার্পণ উদযাপন করা হয়েছে । এ উপলক্ষে সোমবার রাত ৮টায় শহরের আলাইপুরে স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রতিদিনের নাটোর প্রতিনিধি নাসিম উদ্দীন নাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা । এ সময় আরও বক্তব্য রাখেন জেলার সিনিয়র সাংবাদিক এটিএন বাংলার নাটোর প্রতিনিধি জুলফিকার হায়দার জোসেফ, প্রথম আলোর নাটোর প্রতিনিধি অ্যাভোকেট মুক্তার হোসেন, ইউনাইটেড প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি কালের কণ্ঠের ও চ্যানেল আই-এর নাটোর প্রতিনিধি রেজাউল করিম, সহ-সভাপতি এনটিভির স্টাফ রিপোর্টার হালিম খান, সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক ডেইলি স্টার ও ৭১ টিভির প্রতিনিধি বুলবুল আহম্মেদ, নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও মাছরাঙ্গা টেলিভিশনের মাহবুব হোসেন ,দপ্তর সম্পাদক মেহেদী হাসান বাবু, নাটোর ভিডিও জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক মো. লিমন হোসেন।

বক্তারা বলেন, বাংলাদেশ প্রতিদিন পাঠকদের আস্থার জায়গা। দীর্ঘদিন ধরে বাংলাদেশ প্রতিদিন নিপীড়িত, নির্যাতিত মানুষের জন্য কাজ করে আসছে। বাংলাদেশের পাঠকের কাছে অত্যন্ত প্রিয় একটি পত্রিকা। সংবাদ পরিবেশনের ক্ষেত্রে বাংলাদেশ প্রতিদিন সবসময় বস্তুনিষ্ঠতা বজায় রাখতে চেষ্টা করে। একই সঙ্গে সত্য তুলে ধরতে আপসহীন ভূমিকা পালন করে আসছে বাংলাদেশ প্রতিদিন। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন সঙ্গীত শিল্পী নাহিদ হোসেন ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর