শিরোনাম
প্রকাশ : ১১ এপ্রিল, ২০২১ ১৯:০৬
আপডেট : ১১ এপ্রিল, ২০২১ ১৯:০৮
প্রিন্ট করুন printer

নারায়ণগঞ্জে হেফাজতের হরতাল ও মামুনুল হক কাণ্ডে ১৬ মামলায় আটক প্রায় ৬০-৬৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে হেফাজতের হরতাল ও মামুনুল হক কাণ্ডে ১৬ মামলায় আটক প্রায় ৬০-৬৫
Google News

হেফাজতের হরতাল ও সোনারগাঁয়ে মামুনুল হক রিসোর্ট কাণ্ডে তিন থানায় মোট ১৬ টি মামলা দায়ের হয়েছে। এসব মামলায় রবিবার পর্যন্ত প্রায় ৬০-৬৫ জনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। 

রবিবার বিকালে মুঠোফোনে তিনি জানান, ২৮ মার্চ হেফাজতের হরতালের নারায়ণগঞ্জ কাঁচপুর ও সাইনবোর্ডে ব্যাপক নাশকতা করে হেফাজক কর্মীরা। এছাড়া গত ৩ এপ্রিল সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে মামুনুল হক নারীসহ অবরুদ্ধের ঘটনার পর সহিংসতায় সোনারাগাঁয়ে ব্যাপক ভাংচুর চালায় হেফাজত কর্মীরা। এ দুটি ঘটনায় সোনারগাঁও থানায় ৮ টি, সিদ্ধিরগঞ্জে ৭ টি ও রূপগঞ্জে ১ টি মোট ১৬ টি মামলা হয়েছে। এসব ঘটনায়  রবিবার বিকাল পর্যন্ত মোট ৫৩ জনকে আটক করা হয়েছে। রাত পর্যন্ত আরও প্রায় ১০ থেকে ১২ জনকে আটক দেখানো হবে। এসব মামলায় বাদী হয়েছে পুলিশ, র‌্যাব, সাংবাদিক, ছাত্রলীগ, যুবলীগ, পরিবহন মালিকরা।

আটকের বিষয়ে তিনি জানান, হরতালে নাশকতা ও ভাংচুরেরসিময় আসামিদের ফেসবুক পোস্ট, ভিডিও ফুটেজ ছাড়াও তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। এসব মামলায় অন্য আসামিদেরও গ্রেফতারে পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে এবং তাদের মধ্যে বিএনপি, জামায়াত, হেফাজতের নেতা-কর্মীরা রয়েছেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর