শিরোনাম
প্রকাশ : ১৫ এপ্রিল, ২০২১ ২০:২৫
প্রিন্ট করুন printer

যশোরে শতবর্ষী নারীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, যশোর:

যশোরে শতবর্ষী নারীকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি

যশোর সদর উপজেলার চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল গ্রামে শতবর্ষী এক নারীকে ধর্ষণ ও মারধরে আহত করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার বেলা পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে। পরে স্বজনরা ওই বৃদ্ধাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে অস্ত্রপচার করা হয়।

ওই বৃদ্ধার পুত্রবধূ বলেন, ‘দুপুরে আমার শাশুড়ি ঘরে শুয়ে ছিলেন। এ সময় আমার ভাসুরের ছেলে ঘরের ভেতরে ঢুকে বৃদ্ধার বুকের ওপর রুবায়েতকে (২০) দেখে। বিষয়টি জানতে পেরে আমরা রুবায়েতকে আটক করি। আমার শাশুড়ির মাথা ও যৌনাঙ্গ দিয়ে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে স্থানীয় ইউপি সদস্য মনজুর ও রুবায়েতের চাচা এসে রুবায়েতকে ছাড়িয়ে নিয়ে যায়’। 

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আরিফ আহম্মেদ বলেন, বুধবার বিকেল ৪টার দিকে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী এক নারীকে ভর্তি করা হয়। প্রথমে তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই নারী ধর্ষণের শিকার হয়েছেন বলে জানানো হলে বৃহস্পতিবার দুপুরে তাকে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়। তার অস্ত্রপচারের প্রয়োজন হয়েছে। বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছে কিনা তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট পেলেই এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে। 

অভিযুক্ত রুবায়েত চাঁচড়ার ইউনিয়নের রুদ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে। 

যশোর কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ তাসমিম আহমেদ জানান, অভিযুক্ত রুবায়েতকে আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর