২০ এপ্রিল, ২০২১ ২৩:৩৬

আওয়ামী লীগ কাজ বিক্রি করে দেয় বিএনপির কাছে: কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি

আওয়ামী লীগ কাজ বিক্রি করে দেয় বিএনপির কাছে: কাদের মির্জা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের অধিকাংশ ঠিকাদার বিএনপি করেন। সেখানে দুই থেকে চার আওয়ামী লীগের ঠিকাদার রয়েছেন। 

তারা কাজ বিক্রি করে দেয় বিএনপির কাছে। আর সেখান থেকে মাসোয়ারা তুলে মন্ত্রীর এপিএস। সেটাকে তিন ভাগ করে বেলায়েত। সেখান থেকে তারা এক ভাগ অফিসারদের জন্য রাখে, এক ভাগ তারেক জিয়ার জন্য পাঠায় এবং এক ভাগ মন্ত্রীর স্ত্রীকে দেয়।

মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুর ১২টায় তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক আইডি থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

ফেসবুক লাইভে তিনি বলেন, ওবায়দুল কাদেরের স্ত্রীর দেশে-বিদেশে কত হাজার কোটি টাকার সম্পদ আছে, বাড়ি গাড়ি আছে, এটার হিসাব আমার কাছে আছে। যথা সময়ে যথাস্থানে পৌঁছাবো। আর আল্লার কাছে বলব। যেহেতু আমাদের কেউ নেই।

মির্জা কাদের বলেন, আজকে ওপর পর্যায় থেকে যেসব কথা বলে দুঃখ লাগে, কষ্ট লাগে। একটা লোক আমার আহত কর্মীদের দেখতে আসে নাই। আমার একটু খোঁজ খবর নিতে আসে নাই। সেই জন্য আমি আওয়ামী লীগ থেকে পদত্যাগ করেছি।

ফেসবুক লাইভে বসুরহাট পৌরসভার এই মেয়র আরও বলেন, ‘এখনকার আওয়ামী লীগ পথহারা। দলটি অস্ত্রবাজ, টেন্ডারবাজ, চাকরি বাণিজ্যকারী ও অপশক্তির হাতে জিম্মি হয়ে পড়েছে। আজকে অপরাজনীতির হোতারা আওয়ামী লীগ নিয়ন্ত্রণ করছে বলে দাবি করেন তিনি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর