শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০২১ ১৯:১২
প্রিন্ট করুন printer

রূপগঞ্জে বাসের চালক-হেলপারকে পিটিয়ে টাকা লুট

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে বাসের চালক-হেলপারকে পিটিয়ে টাকা লুট
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিনব কায়দায় চলন্ত বাস থামিয়ে চালক ও হেলপারকে অস্ত্রের মুখে জিম্মি করে ও হাতুড়ি পেটা করে ছিনতাইকারীরা টাকা ও গাড়ির কাগজপত্র লুট করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার ভোরে উপজেলার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের গোলাকান্দাইল নীল ভিটা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এতে আহত চালক হারেজ ও হেলপার হযরত আলীকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

চালক হারেজ দিনাজপুর জেলার বীরগঞ্জ থানার চবপরুয়া গ্রামের রহিম উদ্দিনের ছেলে। আর হেলপার হযরত আলী ঠাকুরগাঁও জেলার রুহিলা থানার মাদেবপুর গ্রামের জমসের আলীর ছেলে।

হযরত আলী জানান, বুধবার ভোরে তারা বাসে যাত্রীসহ ঠাকুরগাঁও থেকে কুমিল্লা বিশ্বরোডের উদ্দেশে রওনা হন। ভোর ৬টার দিকে এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের গোলাকান্দাইল নীল ভিটা ব্রিজ এলাকায় দুটি মোটরসাইকেলযোগে ছয়জন ছিনতাইকারী বাসটির গতিরোধ করে।

পরে বাসচালক হারেজ ও হেলপার হযরত আলীকে নামিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে হাতুড়ি পেটা করতে শুরু করে। এসময় তাদের সঙ্গে থাকা ৩৬ হাজার টাকা, মোবাইল সেট ও গাড়ির সকল কাগজপত্র লুট করে নেয়। তবে বাসে থাকা যাত্রীরা চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন, এ ধরনের ঘটনা জানা নেই। অভিযোগ পেলে ব্যবস্থা নেবেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর