শিরোনাম
প্রকাশ : ২৯ এপ্রিল, ২০২১ ১০:৫০
আপডেট : ২৯ এপ্রিল, ২০২১ ১০:৫৪
প্রিন্ট করুন printer

আশুলিয়ায় ডাকাত দলের ৭ সদস্য আটক

সাভার প্রতিনিধি

আশুলিয়ায় ডাকাত দলের ৭ সদস্য আটক
Google News

সাভারের আশুলিয়ায় পাঁচটি অটোরিকশাসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। বুধবার রাতে আশুলিয়ার কুন্ডলবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

আটক ব্যক্তিরা হলেন-মো. নান্নু সরদার (৪৩), মো. বাবু আকন্দ (৩০), মো. রফিক (৩৪), মো. আলম (৩০), মো. শাহবুল শিকদার (৪৫), মো. সুমন (২৮) ও মো. আজাদ (৩৭)।

র‌্যাব-৪ জানায়, রাতে আশুলিয়ার কুন্ডলবাগ এলাকায় ও গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরের বাগবাড়ী মিছারবাগ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। সেই সাথে দেশীয় অস্ত্রসহ পাঁচটি অটোরিকশা ৮টি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা ডাকাতি ঘটনার সাথে জড়িত বলে স্বীকারোক্তি প্রদান করে। তারা সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত চক্রের সাথেও জড়িত। এই চক্রটি আন্তঃজেলা অটোরিকশা ও সিএনজি চালকসহ সাধারণ জনগণের জন্য আতঙ্কের কারণ। তাদের নৃশংসতার জন্য অনেক সময় প্রাণহানীর মতো ঘটনাও ঘটেছে।

চক্রটি দীর্ঘদিন যাবৎ ঢাকা, মানিকগঞ্জ ও গাজীপুরসহ ঢাকার নিকটবর্তী বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিল। অধিকাংশ সময় এই চক্রটি ধারালো অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে সাধারণ ও নিরীহ পথচারীদের আটক করে টাকা পয়সাসহ বিভিন্ন ধরনের মালামাল ছিনতাই করছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর