৭ মে, ২০২১ ১১:০৩

কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকের বিষক্রিয়ায় দুই শ্রমিকের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকের বিষক্রিয়ায় দুই শ্রমিকের মৃত্যু

প্রতীকী ছবি

কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকের গ্যাসের বিষক্রিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ মে) সকাল সাড়ে ৬টার দিকে শহরের জুগিয়া পালপাড়ায় এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- জেলার মিরপুর উপজেলার পশ্চিম গোবিন্দপুর গ্রামের ছামেদ মন্ডলের ছেলে সাদেক বাচ্চু ও একই এলাকার রুহুলের ছেলে মানিক। 

পুলিশ জানায়, নির্মাণ শ্রমিক সাদেক বাচ্চু জুগিয়া পাল পাড়ায় তার বোনের বাড়িতে কয়েকদিন আগে বাথরুমের নতুন সেপটিক ট্যাংক তৈরি করেন। শুক্রবার সকালে সাটারিং খোলার জন্য প্রথমে সেপটিক ট্যাংকের ভেতরে নামেন নির্মাণ শ্রমিক মানিক। বেশ কিছুক্ষণ কেটে যাওয়ার পর তার কোন সাড়াশব্দ না পাওয়ায় মিস্ত্রী সাদেক বাচ্চুও ভেতরে নামেন। এরপর তারও কোন সাড়া শব্দ না পেয়ে স্থানীয়দের খবর দেন সাকেদ বাচ্চুর ভগ্নিপতি আমিরুল। স্থানীয়রা এসে তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানেই কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। 

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বলেন, বৃষ্টি-বাদলের কারণে বাড়ির লোকজন সেপটিক ট্যাংক বন্ধ করে রেখেছিল। দীর্ঘ সময় বন্ধ থাকায় সেখানে মিথেন গ্যাসের সৃষ্টি হয়। ধারনা করা হচ্ছে গ্যাস আর অক্সিজেন সংকটের কারণে তাদের মৃত্যু হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট এলেই বিষয়টি পরিষ্কার হবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর