শিরোনাম
প্রকাশ : ১৮ মে, ২০২১ ১৯:৩৩
প্রিন্ট করুন printer

প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

নরসিংদী প্রতিনিধি

প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১
Google News

নরসিংদীর শিবপুরে প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মানিক চন্দ্র দাস (৪০) নামে এক মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের আরেক আরোহী। আজ মঙ্গলবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের ঘাসিরদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক মানিক চন্দ্র দাস শিবপুরের জয়নগরের রবীন্দ্র চন্দ্র দাসের ছেলে। আহত ব্যক্তির নাম দীলিপ সরকার। তিনি একই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা-সিলেট মহাসড়ক ধরে একটি প্রাইভেটকার ভৈরবের দিকে যাচ্ছিল। অন্যদিকে ব্যবসায়ী মানিক চন্দ্র দাস মোটরসাইকেলে করে জয়নগর গ্রাম থেকে নরসিংদী শহরে যাচ্ছিলেন। তাঁর সঙ্গে ছিলেন দীলিপ সরকার। মোটরসাইকেলটি মহাসড়কের ঘাসিরদিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকার ও মোটরসাইকেলটির মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে মোটরসাইকেলের চালক ও আরোহী দুজনেই মহাসড়কে ছিটকে পড়েন। চালক মানিক চন্দ্র দাস ঘটনাস্থলেই নিহত হন। পরে দীলিপ সরকারকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার বলেন, নিহত ব্যক্তির লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল ও প্রাইভেট কার জব্দ করা হয়েছে। তবে প্রাইভেটকারের চালক পালিয়ে গেছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর