শিরোনাম
প্রকাশ : ১৩ জুন, ২০২১ ১৮:০০
আপডেট : ১৩ জুন, ২০২১ ১৮:০৫
প্রিন্ট করুন printer

শিবচরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে শ্রমিকের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

শিবচরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি
Google News

সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে মাদারীপুরের শিবচরে এক যুবক নিহত হয়েছেন। এসময় গুরুতর অসুস্থ অবস্থায় একজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে।

রবিবার দুপুরে উপজেলার শিরুয়াইল ইউনিয়নের সিপাইকান্দি গ্রামের মো. মানিক মুন্সির বসতবাড়ির বাথরুমের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. ফরহাদ শেখ (৩৫)। তিনি শিরুয়াইল ইউনিয়নের দক্ষিণ চর তাজপুর সিপাইকান্দি গ্রামের মো. তারা মিয়া শেখের ছেলে। আহত ব্যক্তির নাম মাসুদ ফকির (৩২)। 

পুলিশ জানায়, রবিবার দুপুরে সিপাইকান্দি গ্রামের মানিক মুন্সির বাড়িতে সেপটিক ট্যাংক পরিষ্কার করার জন্য শ্রমিক মো. ফরহাদ শেখ ও মাসুদ ফকির সেপটিক ট্যাংকির মধ্যে নামেন। এসময় ট্যাংকির গ্যাসে উভয়ে অসুস্থ হয়ে চিৎকার শুরু করেন। পরে বাড়ির লোকজন দ্রুত তাদের ট্যাংকি থেকে উদ্ধার করে।

এসময় ঘটনাস্থলেই মো. ফরহাদ শেখের মৃত্যু হয়। গুরুতর অসুস্থ অবস্থায় মাসুদ ফকিরকে স্থানীয়রা চিকিৎসার জন্য প্রথমে ভাঙ্গা ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে নিলখী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। বিষয়টি নিশ্চিত করেছেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর