শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০২১ ০০:০৫
আপডেট : ১৬ জুন, ২০২১ ০০:০৯
প্রিন্ট করুন printer

মোরেলগঞ্জে ইউপি নির্বাচনী তর্কে যুবলীগ কর্মীকে ছুরিকাঘাত

মোরেলগঞ্জ প্রতিনিধি:

মোরেলগঞ্জে ইউপি নির্বাচনী তর্কে যুবলীগ কর্মীকে ছুরিকাঘাত
হাসপাতালে চিকিৎসাধীন যুবলীগ কর্মী আসাদুল।
Google News

বাগেরহাটের মোরেলগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনী তর্কে যুবলীগের এক কর্মীকে প্রতিপক্ষের কর্মীরা ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৫ জুন) বহরবুনিয়া ইউনিয়নের গোলবুনিয়া বাজারে এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতে গুরুতর আহত যুবলীগ কর্মী আসাদুল ইসলাম আকন (২৭)-কে প্রথমে মোরেলগঞ্জ ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আসাদুলের সর্বশেষ অবস্থা সম্পর্কে তার ভগ্নিপতি আসাদুজ্জামান হাওলাদার খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জানান, আসাদুলের অবস্থা আশঙ্কাজনক। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা তিনি জানাতে পারেন নি।

ঘটনা সম্পর্কে ইউনিয়ন চেয়ারম্যান তালুকদার রিপন হোসেন বলেন, চায়ের দোকানে বসে ইউপি নির্বাচনের আলোচনার এক পর্যায়ে প্রতিপক্ষ প্রার্থীর এক কর্মী আসাদুলের পেটে ছুরি ঢুকিয়ে দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে মোরেলগঞ্জ হাসপাতালের কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি বলেন, ধারালো অস্ত্রের আঘাতে আসাদুল গুরুতর আহত হয়েছে। তাই তাকে দ্রুত খুলনায় স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত (রাত ৯টা) কেউ লিখিত অভিযোগ করেনি । তবে ঘটনার পর থেকে ছুরিকাঘাতকারী যুবককে আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর