শিরোনাম
প্রকাশ : ১৭ জুন, ২০২১ ১৯:২২
আপডেট : ১৭ জুন, ২০২১ ১৯:২৬
প্রিন্ট করুন printer

বগুড়া মেডিকেলে ভ্রাম্যমাণ আদালতে দালাল চক্রের জেল জরিমানা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া মেডিকেলে ভ্রাম্যমাণ আদালতে
দালাল চক্রের জেল জরিমানা
Google News

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় দালাল চক্রের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প সদস্যরা। বৃহস্পতিবার সাড়ে ১২টা থেকে বিকেল পর্যন্ত অভিযান পরিচালনা করে ১৮ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে দন্ড প্রদান করা হয়।
অভিযানে দালাল চক্রের ৭ জনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৮০ হাজার টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসিম রেজা। 

হাসপাতাল চত্তরে র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে অভিযানে একটি ডায়াগনস্টিক সেন্টারের মালিকসহ ১৮ জন দালাল চক্রের সদস্যকে আটক করা হয়।

বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ হাসপাতাল এলাকার বিভিন্ন স্থানে অভিযানে দিগন্ত ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকার রুমা বেগমকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়, দালাল চক্রের ৭ সদস্যকে বিনাশ্রম ১ মাসের কারাদন্ড প্রদান এবং ৬ সদস্যকে ৫ হাজার টাকা করে ৩০ হাজার টাকা জরিমানা প্রদান করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাসিম রেজা। এছাড়া ২ মহিলাসহ ৪ জনকে সাবধান করে ছেড়ে দেয়া হয়েছে।

বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাসিম রেজা জানান, মিথ্যা বিজ্ঞাপনে সেবা গ্রহীতার সাথে প্রতারণা করার দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর