২৯ জুলাই, ২০২১ ১৩:০৬

কিশোরগঞ্জে কৃষক লীগের অনুষ্ঠানে গাছ লাগালেন সংসদ সদস্য তৌফিক

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে কৃষক লীগের অনুষ্ঠানে গাছ লাগালেন সংসদ সদস্য তৌফিক

কিশোরগঞ্জে কৃষক লীগের অনুষ্ঠানে গাছ লাগালেন সংসদ সদস্য তৌফিক

কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের এক অনুষ্ঠানে গাছ লাগিয়েছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

কৃষক লীগের চলমান বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করে জেলা কৃষক লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলদ গাছের চারা রোপন করেন রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি।

জেলা কৃষক লীগের সহ-সভাপতি নেসার উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি। অনুষ্ঠানে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাসেম মাস্টার, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কেন্দ্রীয় কমিটির সদস্য আখতারুজ্জামান শিপন, কিশোরগঞ্জ শহর কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানার হাতে গাছের চারা হস্তান্তর করেন। পরে বিদ্যালয়ের উদ্যোগেও গাছের চারা রোপন করা হয়।

জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু জানান, গত ১৫ জুন থেকে প্রধানমন্ত্রীর নির্দেশে বৃক্ষরোপন কর্মসূচি শুরু হয়েছে। এ বছর জেলায় পাঁচ হাজারেরও বেশি গাছের চারা রোপন করা হবে এবং আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন জাতের একশ’ গাছের চারা রোপন করা হবে বলে তিনি জানান।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর