শিরোনাম
১২ আগস্ট, ২০২১ ১৮:৫৫

কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হত্যার বিচারের দাবিতে মানববন্ধন।

পটুয়াখালীর কলাপাড়ায় অভ্যন্তরীণ কোন্দলের জেড় ধরে ছাত্রলীগ নেতা রাকিবুল হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার সাধারণ শিক্ষার্থী ও মিঠাগঞ্জ ইউনিয়নের সর্বস্তরের জনগণ এই কর্মসূচির আয়োজন করেন।

পৌর শহরে বিক্ষোভ মিছিল শেষে ছাত্রলীগ নেতা রাকিবুল হত্যার বিচারের দাবিতে কলাপাড়া প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধন করেন তারা। প্রায় ঘণ্টাব্যাপী কর্মসূচিতে উপজেলার কলেজ, মাদ্রাসা পড়ুয়া সাধারণ শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

এসময় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নাজমুল হক, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান দিপু, কলাপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ, কলাপাড়া সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজ শাখার সভাপতি আসাদুজ্জামান হিরন, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান অমি গাজী, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মুসা, মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধরণ সম্পাদক মো. রাহাত মৃধা, নিহত রাকিবুলের বাবা নাসির মাতুব্বর ও তার মামী মোসা. রুনা বেগম প্রমুখ।

উল্লেখ্য, গত ২৮ জুলাই রাত ৯টার দিকে অভ্যন্তরীণ কোন্দলের জেড় ধরে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুলকে (২২) কুপিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে দুর্বত্তরা। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করা হয়।

স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কলাপাড়া হাসাপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কজেল হাসপাতালে প্রেরণ করা হয়। পরে তার অবস্থা অবনতি হলে ঢাকায় নিয়ে যাওয়া হয়। দীর্ঘ ১১ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ৭ আগস্ট ঢাকা মেডিকেল কলেজের পঙ্গু ইউনিটে তার মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর