শিরোনাম
প্রকাশ : ১৭ আগস্ট, ২০২১ ১৫:৪১
প্রিন্ট করুন printer

গাইবান্ধায় মাদক মামলায় বাস সুপারভাইজারের মৃত্যুদন্ড

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় মাদক মামলায় বাস সুপারভাইজারের মৃত্যুদন্ড
Google News

গাইবান্ধায় মাদক মামলায় পারভেজ মিয়া (৩১) নামের এক বাস সুপারভাইজারের মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। রায়ে একইসাথে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও এই মামলার অপর তিন আসামিকে বেকসুর খালাস দেয়া হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র বিচারক দিলীপ কুমার ভৌমিক আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের আইনজীবি পাবলিক প্রসিকিউটর ফারুক আহম্মেদ প্রিন্স বলেন, ২০১৮ সালের ১ নভেম্বর গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা বাজার এলাকায় সম্যরাজা পরিবহণ নামে একটি লোকাল বাসে ৪৫০ গ্রাম হিরোইনসহ র‌্যাবের হাতে আটক হন বাসের সুপারভাইজার পারভেজ মিয়া।

পারভেজ গোবিন্দগঞ্জের ধর্মপুর দিলদারপাড়া গ্রামের শামীম আলমের ছেলে। সে ঘটনায় র‌্যাব গোবিন্দগঞ্জ থানায় চারজনকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে। মামলার তদন্ত শেষে আদালতের চার্জশীট দেয় পুলিশ। 

তিনি আরও জানান, বিচারক রায়ে আসামি পারভেজকে মৃত্যুদন্ড এবং এক লাখ টাকা জরিমানার আদেশ দেন। এছাড়াও মামলার অপর তিন আসামি আফাজ উদ্দিন, দুদু মিয়া ও সাইদুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস দেন।

আসামি পক্ষের আইনজীবী আবু আলা মোহাম্মদ সিদ্দিকুর রহমান রিপু বলেন, এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে যাওয়া হবে।


বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর