১৯ আগস্ট, ২০২১ ১৭:১৫

ঝালমুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, যুবক গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি

ঝালমুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ, যুবক গ্রেফতার

পুলিশের হাতে গ্রেফতার যুবক সাগর।

ফরিদপুরের মধুখালীতে ঝালমুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাগর (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার সন্ধ্যায় উপজেলার ভাটিকান্দি মধুরাপুরে এ ঘটনা ঘটে। এদিকে, আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও মধুখালী থানা পুলিশ জানায়, মধুখালী পৌরসভার পূর্ব গাড়াখোলা আশ্রয়ন প্রকল্পের পেছনে ভাটিকান্দি মধুরাপুরের জাহাঙ্গীরের ভাড়া বাসায় থাকেন ঝালমুড়ি বিক্রেতা সাগর। বুধবার সন্ধ্যায় ভুক্তভোগী শিশু ও তার তিন বছর বয়সী বোন রাস্তায় খেলা করছিল। এসময় সাগর শিশু দুটিকে ঝালমুড়ি খাওয়ার লোভ দেখিয়ে তার বাড়িতে নিয়ে যায়।

পরে ভুক্তভোগী শিশুর ছোটবোনকে মোবাইলে কার্টুন দেখতে দিয়ে পাশের ঘরে নিয়ে ছয় বছর বয়সী শিশুটিকে ধর্ষণ করে সাগর। পরে মারাত্মক অসুস্থ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাতেই ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার সকালে মধুখালী থানায় সাগরকে আসামি করে মামলা দায়ের করেন শিশুটির বাবা। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সাগরকে গ্রেফতার করে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, বিবাহিত ও এক সন্তানের জনক সাগর শিশুটিকে প্রলোভন দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে ধর্ষণ করে। ঘটনার সাথে জড়িত সাগরকে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর