শিরোনাম
প্রকাশ : ৫ সেপ্টেম্বর, ২০২১ ১৯:১২
প্রিন্ট করুন printer

হাসপাতাল কর্মচারীর বিরুদ্ধে নারী পাচারের অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি:

হাসপাতাল কর্মচারীর বিরুদ্ধে নারী পাচারের অভিযোগ
Google News

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ভলান্টিয়ার সুজনসহ তার সহযোগিদের বিরুদ্ধে নারী পাচারের অভিযোগ উঠেছে। রবিবার (৫ সেপ্টেম্বর) সকালে বালিয়াডাঙ্গী সড়কের মথুরাপুর নামক এলাকায় এক নারীকে তুলে নেওয়ার অভিযোগ ওঠে। ভলান্টিয়ার সুজন (৩২) সদর উপজেলার জামাপুর ইউনিয়নের জামালপুর গ্রামের জাপান মিয়ার ছেলে।

ভুক্তভোগী ওই নারী জানায়, তিনি বালিয়াডাঙ্গী রোডে পল্লী বিদ্যুৎ বাজারে একজন হোটেল শ্রমিকের কাজ করে আসছেন। প্রতিদিনের মতো রবিবার সকালে কাজে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে প্রধান সড়কে দাঁড়ান। এমন সময় সুজন রাস্তায় ভিকটিমকে একা পেয়ে তাকে সামনে এগিয়ে দেওয়ার কথা বলে মোটরসাইলে তুলে নেয়। কিছুদূর যাওয়ার পরে অটোরিক্সায় থাকা ৪ জন লোক ভিকটিমকে জোরপূর্বক তুলে নেয়, পরে সে চিৎকার করলে তাকে ধক্কা দিয়ে সড়কে ফেলে পালিয়ে যায়। এতে ভিকটিম সজ্ঞা হারিয়ে ফেলেন। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে আসে। কিন্তু হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত ডা. সাকিব ইবনে আব্দুল্লাহ ভর্তি নিতে গড়িমসি করে। পরে থানায় গেলে থানা পুলিশ হাসপাতালে চিকিৎসা নেয়ার পরামর্শ দেন। ভিকটিমের স্বজনরা আরো অভিযোগ করে বলেন, আমরা হাসপাতালে তিন তিনবার গেলেও ডাক্তার আমাদের ভর্তি না করিয়ে দুরব্যবহার করে।
 
পরে বিষয়টি নিয়ে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টোসহ আরো কয়েকজন সাংবাদিক ওই চিকিৎসককের কাছে ভিকটিমকে ভর্তির বিষয়টি জানতে চাইলে উল্টো দুরব্যবহার করে এবং ভিকটিমের স্বজনদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

ঠাকুরগাঁও শহরের সরকারপাড়া মহল্লার বাসিন্দা এস এম মোক্তাদেরুর জ্জামান রাসেল বলেন, এরা ডাক্তার নামের কলঙ্ক। এরা সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করে জামাতশিবিরের এজেন্ডা বাস্তবায়ন করতে চায়। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, ওই ডাক্তার ইতিপূর্বে আমার এক স্বজনের সাথেও দুরব্যবহার করেছিল।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রকিবুল আলম চয়ন বলেন, বিষয়টি ভুল বুঝাবুঝি। তবে ভলান্টিয়ার সুজন হাসপাতালেও এলেও সকাল থেকে পাওয়া যাচ্ছিল না। তদন্তপূর্বক তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর