শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জেলের মৃত্যু

প্রতীকী ছবি

ব্রাহ্মাণবাড়িয়ার সরাইলে কামরুল মিয়া (২০) নামের এক জেলে বজ্রপাতে মারা গেছেন। শনিবার ভোর রাতে উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের গলানিয়া গ্রামের একটি বিলে মাছ ধরতে গেলে বজ্রাঘাতের শিকার হয়ে নৌকা থেকে পড়ে যান। পরে ঘটনার ১২ ঘন্টা পর দুপুর ৩টায় তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। কামরুল মিয়া ওই গ্রামের হুমায়ুন মিয়ার ছেলে।।

পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা যায়, প্রতিদিনের মতোই সঙ্গীদের নিয়ে ভোর রাতে বাড়ির পাশের বিলে নৌকাযোগে মাছ ধরতে যান কামরুল। নৌকা চালানো অবস্থায় হঠাৎ করে নৌকায় বজ্রপাত আঘাত করলে সঙ্গে সঙ্গে কামরুল পানিতে পড়ে নিখোঁজ হন। কামরুলের সাথে থাকা বাকি ৪ জনও আহত হলেও নৌকা থেকে পড়েননি। পরে অনেক খোজাঁখুঁজির পর শনিবার বিকাল ৩টায় কামরুলের লাশ উদ্ধার করা হয়।

সরাইল ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ নিয়াজ মোহাম্মদ বলেন, শনিবার ভোর রাতে বজ্রপাতে ৪ জন লোক আহত হয় এবং কামরুল নামের একজন নিখোঁজ হয়। এ খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল এবং সরাইল ফায়ার সার্ভিসের ১২ ঘন্টার শ্বাসরুদ্ধকর যৌথ অভিযানে তার লাশ উদ্ধার করা হয়। 
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, বজ্রপাতে কামরুল নামের একজনের মৃত্যু হয়েছে। তবে কারও কোন অভিযোগ নেই। সরাইল থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর