১৯ সেপ্টেম্বর, ২০২১ ১৯:১৮

চুয়াডাঙ্গায় শিশুকে বলাৎকারের অভিযোগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় শিশুকে বলাৎকারের অভিযোগ

চুয়াডাঙ্গার দামুড়হুদায় বুদ্ধিপ্রতিবন্ধী এক মাদরাসা ছাত্রকে (১৪) বলাৎকারের অভিযোগ উঠেছে। রবিবার বিকালে অসুস্থ শিশুটিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। গত ৮ সেপ্টেম্বর উপজেলার জুড়ানপুর গ্রামে এ ঘটনা ঘটে। প্রতিবেশী আব্বাস আলীর ছেলে ইয়াছিন আলী (১৮) এ ঘটনা ঘটিয়েছে বলে শিশুটির পিতা অভিযোগ করেন।

শিশুটির পিতা বলেন, তার ছেলে কিছুটা বুদ্ধিপ্রতিবন্ধী। স্থানীয় মাদরাসায় পড়াশোনা করে। গত ৮ সেপ্টেম্বর প্রতিবেশী ইয়াছিন গ্রামের একটি পুকুর পাড়ে নিয়ে তার ছেলেকে বলাৎকার করে। সেসময় সে বিষয়টি কাউনে না জানানোর জন্য শিশুটিকে ভয়ভীতি দেখায়। ফলে শিশুটি কাউকে কিছু বলেনি। কিন্তু শনিবার রাতে ব্যাথায় কাদতে থাকে শিশুটি। তখন পরিবারের লোকজন তার কাছ থেকে বিষয়টি জানতে পারে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সৌরভ হোসেন জানান, ঘটনা কয়েকদিন আগের হওয়ায় উল্লেখযোগ্য আলামত পাওয়া যায়নি। তবে শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক জানান, শিশু বলাৎকারের বিষয়ে এখনও কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর