২২ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৫৯

জমি নিয়ে বিরোধ: বড় ভাইদের হামলায় ছোট ভাইয়ের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি

জমি নিয়ে বিরোধ: বড় ভাইদের হামলায় ছোট ভাইয়ের মৃত্যু

হবিগঞ্জের লামা পইল গ্রামে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইদের হামলায় ছোট ভাই আনসার ভিডিপি সদস্য সঞ্জব আলীর (৩৮) মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানান গেছে, লামাপইল গ্রামের সিরাজ আলী ১৩/১৪ বছর আগে মারা যান। তিনি মারা যাওয়ার পর থেকে তার ৪ ছেলের মধ্যে জায়গা-জমির ভাগবাটোয়ারা নিয়ে বিরোধ চলে আসছে। গতকাল মঙ্গলবার বিকালে সিরাজ আলীর ছোট ছেলে আনসার ভিডিপির সদস্য সঞ্জব আলী ও তার বড় ভাই আমজাদ আলী, তৈয়ব আলী, তোরাব আলী গংদের মধ্যে তর্কবিতর্ক হয়। একপর্যায়ে আমজাদ আলী গংরা সঞ্জব আলীর উপর হামলা চালায়। এ সময় দু’পক্ষের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে।

পরে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সন্ধ্যায় সঞ্জব আলী হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি হলে সেখানেও তার ভাইয়েরা তাকে আক্রমণ করতে আসে। এ সময় কৌশলে সঞ্জব আলী পালিয়ে যায়। আজ সকাল সাড়ে ১০টার দিকে সঞ্জব আলী অসুস্থ হলে তার স্ত্রীর স্বজনরা হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
 
হাসপাতালের কর্মরত ডাক্তার নাদিয়া আক্তার জানান, মৃত অবস্থায় তাকে নিয়ে আসা হয়েছিল। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুক আলী জানান, পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয়ে সঞ্জব আলী মারা গেছেন। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর