৯ অক্টোবর, ২০২১ ২০:২৯

বরগুনায় শিশুকে ধর্ষণের চেষ্টা, যুবক আটক

বরগুনা প্রতিনিধি:

বরগুনায় শিশুকে ধর্ষণের চেষ্টা, যুবক আটক

প্রতীকী ছবি

বরগুনায় শিশুকে ধর্ষণ চেষ্টাকালে নাইমুর রহমান নাঈম (২৯) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী। শনিবার দুপুর দেড়টার দিকে বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের উত্তর ইটবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত নাইমুর রহমান নাঈম বরগুনা সদর উপজেলার কেওরাবুনিয়া ইউনিয়নের লতাবাড়িয়া গ্রামের আবদুল জব্বারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর দেড়টার দিকে শিশুটি মাদ্রাসায় যাবার প্রস্তুতির জন্য গোসল করতে বের হয়। পথে উত্তর ইটবাড়িয়া এলাকার তুলাতলা স্কুলের কাছে ঝালমুড়ি বিক্রেতা শিশুটির পথ আটকে কু-প্রস্তাব দেয়। শিশুটি নাঈমের কু-প্রস্তাবকে প্রত্যাখ্যান করে মাদ্রাসায় যাওয়ার কথা বলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় নাঈম শিশুটিকে স্কুলের টয়লেটে টেনে নিয়ে ধর্ষণ চেষ্টা করলে শিশুটি চিৎকার দিয়ে পালিয়ে যায়। পরে বাড়িতে গিয়ে শিশুটি তার মা-বাবার কাছে বিষয়টি বললে শিশুটির বাবা এলাবাসীদের সাথে নিয়ে নাঈমকে আটক করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নাঈমকে আটক করে বরগুনা সদর থানায় নিয়ে আসে পুলিশ।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম বলেন, আয়লা পাতাকাটা ইউনিয়নের তুলাতলা গ্রামে একটি শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। ধর্ষক নাঈমকে গ্রামবাসীর সহযোগিতায় আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর