৪ নভেম্বর, ২০২১ ১৫:৪৪

জব্দকৃত ১০ টাকা কেজির চাল এতিমখানায়

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

জব্দকৃত ১০ টাকা কেজির চাল এতিমখানায়

ময়মনসিংহের ফুলপুরে ১০ টাকা কেজি মূল্যের  জব্দকৃত ৮৯ বস্তা চাল এতিমখানায় বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে ফুলপুর থানা প্রাঙ্গণে এসব চাল বিতরণ করা হয়। জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর উপজেলার সিংহেশ্বর বাজারের ব্যবসায়ী শহীদুল ইসলামের ঘর থেকে ৩০ কেজি ওজনের জিআরের ৮৯ বস্তা চাল জব্দ করে ফুলপুর উপজেলা ও থানা প্রশাসন।

পরে এ ব্যাপারে মামলা হলে ময়মনসিংহের ৬ নং আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এসব চাল এতিমখানায় বিতরণ করে দেওয়ার সিদ্ধান্ত দেন। চাল বিতরণ করেন ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ও উপজেলা সমাজসেবা অফিসার শিহাব উদ্দিন খান।

এ সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মোতালিব চৌধুরী উপস্থিত ছিলেন। উপজেলার বাশাটী হিলফুল ফুজুল এতিমখানার সাধারণ সম্পাদক ইকবাল হাসান, লাউয়ারী আব্দুল্লাহ এতিমখানার সহকারি মুহতামিম হাফেজ মোখলেছুর রহমান, রবিরমারা উম্মুল মোমিনীন খাদিজা (রা.) মহিলা এতিমখানার মুহতামিম ইসমাইল হোসেন, তালুকদানা মাজিদ সাইদ আল হানাফি হামেদীয়া এতিমখানার মুহতামিম উবায়দুল্লাহ ও পুরাপুটিয়া বাবা-মায়ের দোয়া এতিমখানার সহকারি শিক্ষক হাফেজ আক্তার হোসেনের নিকট এসব চাল বুঝিয়ে দেওয়া হয়। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর