১ ডিসেম্বর, ২০২১ ১৭:৫৫

শেরপুরে পৌর আওয়ামী লীগের সভাপতির বাসায় ককটেল হামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শেরপুরে পৌর আওয়ামী লীগের সভাপতির বাসায় ককটেল হামলা

বগুড়ার শেরপুরে পৌর আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেনের বাসায় ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। ককটেল হামলার ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া না গেলেও বাসায় থাকা পরিবারের সদস্যরা আতঙ্কিত হয়ে পড়েন।

গতকাল মঙ্গলবার রাত নয়টার দিকে পৌর শহরের বারোদুয়ারীপাড়ায় মাদ্রাসা গেট সংলগ্ন ওই আওয়ামী লীগ নেতার বাসায় এই ককটেল হামলা চালানো হয়।

ভুক্তভোগী আওয়ামী লীগ নেতা মকবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতের বেলায় দুর্বৃত্তরা তার বাসা লক্ষ্য করে পরপর বেশ কয়েকটি ককটেল নিক্ষেপ করে। এর মধ্যে একটি ককটেল বাসার প্রধান দরজা সংলগ্ন কক্ষের সামনে বিকট শব্দে বিস্ফোরিত হয়। এসময় পরিবারের লোকজনের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়। তিনি এই ঘটনায় থানায় মামলা করবেন বলে জানান।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, খবর পেয়েই টাউন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাম্মাক হোসেনকে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

ফাঁড়ির পুলিশ কর্মকর্তা সাম্মাক হোসেন জানান, আতঙ্ক সৃষ্টির জন্য সম্ভবত পটকা জাতীয় কিছু ফাটানো হয়। বিস্ফোরিত কিছু আলামত দেখে সেটিই মনে হয়েছে। এছাড়া তেমন কিছু নয়। লিখিত অভিযোগ পেলে ঘটনায় জড়িতদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর