১ ডিসেম্বর, ২০২১ ১৯:১৩

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় বিপ্লব সরকার (১৪) নামে ৫ম শ্রেনীর এক ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার বিকেল ৫টায় দিনাজপুরের পারবতিপুর-ফুলবাড়ী সড়কের বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার কালুপাড়া গ্রাম সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত বিপ্লব সরকার (১৪) পারবতিপুর উপজেলার হাবড়া রসুলপুর গ্রামের বিনোদ সরকারের ছেলে এবং উত্তর রসুলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র।

স্থানীয়রা জানায়, নিহত বিপ্লবসহ তারা একটি অটো চার্জারে পার্শবতী নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জে বৌভাত অনুষ্ঠানে দাওয়াত খেতে যাচ্ছিলেন। যাওয়ার পথে ওই স্থানে এলে ফুলবাড়ী থেকে বড়পুকুরিয়াগামী একটি ট্রাক্টর অটোচার্জারের সাথে ধাক্কা লাগে। এসময় অটোতে থাকা বিপ্লব সরকার মাথা বাহির করলে সে ছিটকে সড়কে পড়ে যায় এবং ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। খবর পেয়ে বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ লাশ উদ্ধার করে ট্রাক্টরটি আটক করলেও চালক পলিয়ে যান।

এ ব্যাপারে বড়পুকুরিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো: সুলতান মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেয়া হয়েছে। ট্রাক্টরটি আটক করা হয়েছে এবং মামলা হয়েছে।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর