২ ডিসেম্বর, ২০২১ ১৬:২২

কাউন্সিলর সোহেল হত্যা; গ্রেফতার আরও ১

কুমিল্লা প্রতিনিধি

কাউন্সিলর সোহেল হত্যা; গ্রেফতার আরও ১

ইমরান খন্দকার

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা হত্যাকাণ্ডের ঘটনায় আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বুধবার রাতে তাকে সদর উপজেলার আলেখারচর বিশ্বরোড এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামি ইমরান খন্দকার নগরীর সুজানগর এলাকার আবুল বাশারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার।

সোহান সরকার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমরান জানায়, ঘটনার দিন বিকেল সাড়ে ৪টার সময় তার মামাতো ভাই জিসান (এজহারনামীয় ০৮ নং আসামি) তাকে ফোন করে তাদের বাসার দিকে যেতে বলে। সেখানে যাওয়ার পর ইমরান শাহ আলম, সাব্বির, জেল সোহেল, সাজেন, মাসুমসহ অজ্ঞাতনামা আরো দুই তিনজন লোক দেখতে পায়। তারা তিনটি কালো ব্যাগে অস্ত্র এবং হাত বোমা ভর্তি করছিল। ইমরান এবং জিসান তাদেরকে ব্যাগ ভর্তি করতে সহযোগিতা করে। তারপর ব্যাগ তিনটি ইমরান এবং জিসানকে দিয়ে তারা পালিয়ে যায়। ইমরান এবং জিসান অস্ত্র ও বোমা ভর্তি ব্যাগ তিনটি সংরাইশ এলাকায় রহিম ডাক্তারের গলিতে তাজিহা লজ নামক বাসার ভিতরে ফেলে দিয়ে চলে যায়।  
উল্লেখ্য, ২২ নভেম্বর নগরীর পাথুরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা। এ ঘটনায় গুলিবিদ্ধ হয় আরও ৫ জন। জোড়া খুনের ঘটনায় গত ২৩ নভেম্বর রাতে কাউন্সিলর সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর