২২ ডিসেম্বর, ২০২১ ১৪:৪৯

হবিগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ, আহত ৫০

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ, আহত ৫০

হবিগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ।

হবিগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শহর রণক্ষেত্রে পরিণত হয়। বুধবার দুপুর দুইটা থেকে এ সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশ অন্তত অর্ধশত রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে। এসময় সংঘর্ষে পুলিশসহ কমপক্ষে ৫০ জন আহত হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার সমাবেশের আয়োজন করে জেলা বিএনপি। শহরের শায়েস্তানগর এলাকায় দলীয় কার্যালয়ের সামনে সব প্রস্তুতি নেওয়া হয়।

সমাবেশে বিএনপির ভাইস চেয়ারম্যান ড. খন্দকার মোশাররফ হোসেন, জয়নাল আবেদীন ফারুক, সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবনসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকার কথা। বেলা দুইটার কিছু আগে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশ স্থলে রওনা হয়। এ সময় শায়েস্তানগর পয়েন্টে তাদের সাথে পুলিশের সংঘর্ষ বাধে।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল জানান, বিএনপির নেতাকর্মীরা আমাদের ওপর হামলা করলে পুলিশ আত্মরক্ষার্থে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। বিএনপির নেতাকর্মীদের হামলায় তাদের ৭/৮ জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

বিডি প্রতিদিন/এমআই/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর