৩ জানুয়ারি, ২০২২ ০০:৪৯

নৌকায় সিল মারলেই কেন্দ্রে ঢুকাতে নির্দেশ চেয়ারম্যান প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

নৌকায় সিল মারলেই কেন্দ্রে ঢুকাতে নির্দেশ চেয়ারম্যান প্রার্থীর

আবুল কালাম আজাদ

স্বতন্ত্র প্রার্থীর লোকজন যেন কোথাও ভোটের প্রচারণা চালাতে না পারে তা দলীয় নেতাকর্মীদের দেখতে নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ।

তিনি নৌকা ছাড়া যদি কেউ প্রচারণা করে বা অন্য প্রতীকে ভোট চায় তাহলে তাদের একটা তালিকা তৈরি করতেও নির্দেশ দেন। আর ভোটের পর তালিকানুসারে তাদের বিরুদ্ধ ব্যবস্থা গ্রহণ করার হুঁশিয়ারি দেন বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর হুমকিমূলক এই ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেই সাথে এলাকাজুড়ে চলছে ব্যাপক সমালোচনাও।

গত শুক্রবার (৩১ ডিসেম্বর) রাত ৮টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারণায় এমনই বক্তব্য দেন আবুল কালাম আজাদ।

এলাকার সাধারণ ভোটাররা বলছেন, ভোটের দিনক্ষণ যত এগিয়ে আসছে, ততোই নির্বাচনের মাঠে উত্তেজনা বাড়ছে। 

বানেশ্বর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, আমার বিরুদ্ধে কিছু লোক মিথ্যা প্রচারণা করছেন। বিষয় গুলো আমরা নজরদারিতে রেখেছি। 

তবে নির্বাচনের পরে মিথ্যা প্রচারণার বিষয়গুলো দেখা হবে। এমন বক্তব্য সম্পর্কে জানতে চাইলে তিনি ফোনের সংযোগ কেটে দেন।

জানা গেছে, প্রথম ধাপের তফসিল অনুসারে রাজশাহীর পুঠিয়ায় বেলপুকুর ও বানেশ্বর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৫ জানুয়ারি। সে মোতাবেক চেয়ারম্যান প্রার্থীরা বিভিন্ন ওয়ার্ডে প্রচারণা কাজের জন্য অস্থায়ী নির্বাচনী অফিস খুলেছেন। আর সেই অফিসে দেওয়া হয় বিভিন্ন দিক নির্দেশনা।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর