২৩ জানুয়ারি, ২০২২ ১৭:৪৭

নববধূকে আত্মহত্যায় প্ররোচনা মামলায় স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

নববধূকে আত্মহত্যায় প্ররোচনা মামলায় স্বামী গ্রেফতার

প্রতীকী ছবি

বরিশালের আগৈলঝাড়া উপজেলার জবসেন গ্রামে কিশোরী নববধূ মেঘলা আক্তার ইতিকে (১৭) আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে তার স্বামী সিহাব হোসেন পাইককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সকালে আগৈলঝাড়া থানায় ইতি আত্মহনন মামলা দায়েরের পর দুপুরে তাকে গ্রেফতার করে পুলিশ। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। 

ইতি আগৈলঝাড়ার ত্রিমতী মাতৃমঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী এবং একই উপজেলার ফুলশ্রী গ্রামের মৃত রুহুল আমিন সরদারের মেয়ে ছিলো। কলেজ পড়ুয়া সিহাব জবসেন গ্রামের জাহাঙ্গীর পাইকের ছেলে। 

মামলার বাদী নিহতের মা রোকেয়া বেগম বলেন, গত চার মাস আগে ইতির সাথে সিহাবের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরই ইতিকে শারীরিক নির্যাতন শুরু করে শিহাব। সর্বশেষ গত শনিবার বিকেলে ইতি প্রাইভেট পড়ে বাড়ি ফেরার সময় পথিমধ্যে সিহাবের সাথে বাদানুবাদ হয়। ওই রাতে ইতি তার স্বামীকে ফোনে তাড়াতাড়ি বাড়ি ফিরতে বললে সিহাব ইতির সাথে দুর্ব্যবহার করে। স্বামীর গালমন্দে অভিমান করে ওই রাতে ঘরের আড়ার সাথে রশি বেঁধে গলায় পেচিয়ে ফাঁস দেয় সে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইতিকে মৃত ঘোষণা করেন। 

আগৈলঝাড়া থানার ওসি ছরোয়ার হোসেন জানান, ইতির মা তার মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে তার স্বামী সিহাবের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার পর সিহাবকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। ইতির লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর