২৪ জানুয়ারি, ২০২২ ১৭:১৫

পর্নোগ্রাফি মামলায় চেয়ারম্যান-অধ্যক্ষের দায়িত্বে থাকা দুই সহোদর জেলহাজতে

সুনামগঞ্জ প্রতিনিধি

পর্নোগ্রাফি মামলায় চেয়ারম্যান-অধ্যক্ষের দায়িত্বে থাকা দুই সহোদর জেলহাজতে

পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় সুনামগঞ্জের দিরাই উপজেলার বিবিয়ানা কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র চন্দ্র দাস ও তার  ছোট ভাই হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বড়ভাকৈর ইউনিয়নের চেয়ারম্যান রঙ্গলাল দাসকে জেলহাজাতে পাঠিয়িছে আদালত।

সোমবার দুপুরে জেলার দিরাই আমলগ্রহণকারী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে বিচারক ওই দুই আসামির জামিন নামঞ্জুর করে জেলহাজতের পাঠানোর নির্দেশ দেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুর রহিম। 

২০২০ সালের ১৫ অক্টোবর দুই ভাইয়ের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলটি দায়ের করেন দিরাই উপজেলার একজন নারী। 

আদালত সূত্রে জানা যায়, দিরাই উপজেলার বিবিয়ানা কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র চন্দ্র দাসের সাথে মামলার বাদী ওই নারীর প্রেমের সম্পর্ক থাকাকালীন গোপন ক্যামেরায় ধারণ করা অন্তরঙ্গ মূহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেন। এই ঘটনার পর ২০২০ সালের ১৫ অক্টোবর দুই ভাইকে আসামি করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলায় দুই ভাইয়ের বিরুদ্ধে আদালতে মামলা করেন ওই নারী। পরবর্তীতে উচ্চ আদলত থেকে জামিন নেন মামলার দুই আসামি। জামিনের মেয়াদান্তে সোমবার দুপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে হাজির হলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। 

বাদী পক্ষের আইনজীবী মো. মাসুম আলম পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলায় দুই ভাইকে আদালত কর্তৃক জেলহাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর