৩ মার্চ, ২০২২ ১৯:১৫

বাগেরহাটে স্কুলছাত্রী ও গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে স্কুলছাত্রী ও গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪

বাগেরহাটের কচুয়ায় স্কুলছাত্রী ও মোড়েলগঞ্জে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ৪ যুবককে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে কচুয়া উপজেলার কলমিবুনিয়া গ্রামে ২৪ ফেব্রুয়ারি রাতে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে (১৪) দলবদ্ধ ধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার (৩ মার্চ) আরও দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- কচুয়ার কলমিবুনিয়া গ্রামের টিপু শেখ (২৫) ও একই গ্রামের সজিব মোল্লা (২৫)। অপরদিকে মোরেলগঞ্জ উপজেলার উত্তর জিলবুনিয়া গ্রামে মঙ্গলবার দিবাগত রাতে কৃষক অরবিন্দু ডাকুয়ার বসত ঘরে সিঁদ কেটে ডাকাতি ও গৃহবধূকে (৩৫) দলবদ্ধ ধর্ষণের বৃহস্পতিবার রাব্বি (৩৩) ও রিয়াজ শিকদার (৩৫) দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।  

বাগেরহাট জেলা পুলিশ জানায়, কচুয়া কলমিবুনিয়া গ্রামে স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় বুধবার রাতে ঢাকা জেলার কামরাঙ্গিরচর এলাকা থেকে টিপু শেখ (২৫) ও কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে সজিব মোল্লাকে (২৫) গ্রেফতার করা হয়েছে। এর আগে ঘটনার মূলহোতা এজাজুল মোল্লাকে (২১) গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে এই মামলা করেন। মামলার আসামি সোহেল শেখকে (২২) গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

অপরদিকে মোরেলগঞ্জ উপজেলার উত্তর জিলবুনিয়া গ্রামে মঙ্গলবার রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পুলিশ মোরেলগঞ্জের উত্তর জিলবুনিয়া গ্রাম থেকে রাব্বি (৩৩) ও বিকালে কচুয়া উপজেলার বাগমারা খেয়াঘাট থেকে রিয়াজ শিকদারকে গ্রেফতার করে রাব-৬।

রিয়াজ শিকদার গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ ও ডাকাতির ঘটনার মূলহোতা বলে জানিয়েছেন র‌্যার ৬-এর কোম্পানি কমান্ডার আল আসাদ মাহফুজুল ইসলাম। গ্রেফতারকৃত এ দু’জনের বাড়ি মোরেলগঞ্জ উপজেলার বর্শিবাওয়াা গ্রামে বলে জানিয়েছেন পুলিশ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর