২৩ এপ্রিল, ২০২২ ২১:৪৬

যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

হালুয়াঘাট প্রতিনিধি

যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

পবিত্র মাহে রমজান উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা যুবলীগের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে উপজেলা মিলনায়তন কক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. নাজিম উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য জুয়েল আরেং এমপি। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও বলিষ্ঠ নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে। দেশ ও জাতির উন্নয়নে তিনি যে প্রতিশ্রুতি দিয়েছেন, তা বাস্তবায়নে যুবলীগকে বিশেষ ভূমিকা রাখতে হবে এবং যুবলীগকে আওয়ামী লীগের যোগ্য উত্তরসূরি হিসেবে কাজ করতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, আব্দুল ওয়াহাব, বজলুর রহমান, উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আসমাউল হোসনা শিমুল, কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ফজলুল হক, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নোমান মন্ডল, যুবমহিলা লীগের সভাপতি হাসিনা খাতুন, সম্পাদক মর্জিনা খাতুন, হালুয়াঘাট উপজেলা আওয়ামী যুবলীগ, বিভিন্ন ইউনিয়ন যুবলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
সভা সঞ্চালনায় ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মীর্জা মোরশেদ আলম ও সদস্য মোহাম্মদ মাসুদ করিম শান্ত। আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে ইফতারে অংশ নেন অতিথিরা।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর