২ জুন, ২০২২ ১৫:৪৭

কালিয়াকৈরে মেম্বার প্রার্থী গ্রেফতার

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে মেম্বার প্রার্থী গ্রেফতার

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় থেকে এক মেম্বার প্রার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃ হলেন উপজেলার বরাবর এলাকায় মৃত হাজী আব্দুল খালেক তালুকদারের ছেলে রিয়াজ মাহমুদ তালুকদার  (৪৫)। তিনি মৌচাক ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আগামী ১৫ জুন মৌচাক ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই  ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে ফুটবল মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন রিয়াজ মাহমুদ তালুকদার। বুধবার রাতে বরাবর এলাকায় নির্বাচনী অফিস থেকে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার দুপুরে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশের দাবি তার নামে ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। খবর পেয়ে এলাকাবাসী তার সমর্থকরা ওই এলাকায় তার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) সাইফুল আলম জানান, ১৮২ (১০) ১৫ গাজীপুরের একটি মামলায় ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাকে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর