শিরোনাম
১০ জুন, ২০২২ ১০:৩৩

ছিনতাইয়ে বাধা দেওয়ায় বিক্রয়কর্মীকে ছুরিকাঘাতে হত্যা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ছিনতাইয়ে বাধা দেওয়ায় বিক্রয়কর্মীকে ছুরিকাঘাতে হত্যা

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মোবাইল ফোন ছিনতাইয়ে বাধা দেওয়ায় ফার্নিচার বিক্রয়কর্মীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে পৌনে ১১টার দিকে পৌরসভার মেন্দিভিটা এলাকায় এ ঘটনা ঘটে। পরে অভিযুক্ত শাহ আলমকে (৪৫) স্থানীয় এলাকাবাসী রক্তমাখা ছুরিসহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

নিহত ব্যক্তির নাম নিহত শরীফুল ইসলাম। তিনি চাদপুর জেলার দেবপুর ইউনিয়নের চতন্তর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। হত্যাকারী শাহ আলম সোনারগাঁও পৌরসভার অনন্ত মুছা এলাকার নজরুল ইসলামের ছেলে।

এলাকাবাসী জানায়, উপজেলা হাতকোপা মেন্দিভিটা এলাকায় আয়েশা আমজাদ ক্লিনিকের সামনে শরীফের মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারী শাহ আলম। এসময় শরীফুল তার মোবাইল না দেয়ায় দুজনের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে শাহ আলম পকেট থেকে ছুরি বের করে শরীফুল ইসলামের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। শরীফুল ইসলামের চিৎকারে আশপাশের লোকজন ছুটে গেলে শাহ আলম রক্তাক্ত ছুরি হাতে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে লোকজন তাকে আটক করে। ঘটনার পরপরই শরীফুল ইসলাম মারা যান।

সোনারগাঁও থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, শরীফুল ইসলাম নামের এক যুবককে গলায় ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। হত্যাকারী শাহ আলমকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর