৩০ সেপ্টেম্বর, ২০২২ ২০:৫২

টেকনাফে র‌্যাবের অভিযানে ৩৩ কেজি গাঁজাসহ নারী আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে র‌্যাবের অভিযানে ৩৩ কেজি গাঁজাসহ নারী আটক

কক্সবাজারের টেকনাফের হ্নীলা এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ শাহানা আক্তার (৩৭) নামে একজন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয় যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ পশ্চিম ফুলের ডেইল সাকিনস্থ জনৈক মহিলা তার বসত ঘরে গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় বর্ণিত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতিতে একজন মহিলা কৌশলে পালানোর চেষ্টা করলে উপজেলার হ্নীলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম ফুলের ডেইল এলাকার সাইফুল ইসলাম প্রঃ অলি আহমদের স্ত্রী শাহানা আক্তার (৩৭) কে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক তল্লাশী করে ধৃত মহিলার বসত ঘরের খাটের নিচ থেকে তার নিজ হাতে বের করে দেয়া তিনটি বস্তার ভেতর হতে সর্বমোট ৩৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মহিলা জানায় জব্দকৃত মাদকদ্রব্যসমূহ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ  করে টেকনাফ-কক্সবাজার এর বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর