২ অক্টোবর, ২০২২ ২২:৩৯

সাফজয়ী ফুটবলার আঁখিকে সিরাজগঞ্জে সম্মাননা প্রদান

সিরাজগঞ্জ প্রতিনিধি

সাফজয়ী ফুটবলার আঁখিকে সিরাজগঞ্জে সম্মাননা প্রদান

সাফ উইমেন্স চ্যাম্পিয়নশীপ জয়ী দলের সদস্য আখি খাতুনকে নিজ জেলা সিরাজগঞ্জে বর্ণাঢ্য সংবর্ধনা ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে জেলা প্রশাসন এ সংবর্ধনার আয়োজন করে। এ সময় বিভিন্ন ক্রীড়া, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে আঁখিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল, জেলা আওয়ামী লীগের সাধারণ সভাপতি কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, ফুটবলার আঁখি খাতুন, তার বাবা আক্তার হোসেন প্রমূখ।  

এর আগে, ছাদখোলা গাড়িতে সংবর্ধনা অনুষ্ঠান এসে পৌঁছান আঁখি খাতুন। অনুষ্ঠানস্থলে পৌঁছার পরই ব্যান্ডের তালে তালে আঁখি খাতুনকে ফুল দিয়ে বরণ করে নেয় বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্ট-২০২২- জেলার চ্যাম্পিয়ন দল রায়গঞ্জের ধামাইনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীরা। এরপর বিভিন্ন শ্রেণী পেশার মানুষ আখিকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়। পরে  জেলা প্রশাসকের পক্ষ থেকে ৫০ হাজার টাকার চেক আঁখি খাতুনের হাতে তুলে দেওয়া হয়।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর