২১ অক্টোবর, ২০২২ ১৭:২২

মাদ্রাসাছাত্রের রহস্যজনক মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

মাদ্রাসাছাত্রের রহস্যজনক মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় এহসানউল্লাহ (১৭) নামের এক মাদরাসাছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এহসান জেলার নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের আমতলী গ্রামের মৃত শরীয়ত উল্লাহর ছেলে। সে জেলা শহরের মধ্যপাড়ায় মারকাজুল আবরার আল ইসলামি মাদরাসায় থেকে আদব বিভাগে পড়াশোনা করে আসছিল। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার সহপাঠী মুরছালিনকে (১৭) থানায় নিয়েছে পুলিশ। মুরছালিন জানায়, আমি ও এহসান উল্লাহ দুজন রাতে দুটি সাইকেল নিয়ে বের হই। আমরা শহরের ফ্লাইওভারে সাইকেল চালাচ্ছিলাম। এহসান উল্লাহর সাইকেলটি সামনে ছিল। কিছুক্ষণ পর আমি এসে দেখি সে আশিক প্লাজার সামনে অচেতন হয়ে পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

মারকাজুল আবরার আল ইসলামিয়া মাদরাসার শিক্ষক মাওলানা শিব্বির আহমেদ বলেন, আমাদের মাদরাসাটি আবাসিক। এখানে ১২৫ জন ছাত্র রয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ক্লাস চলে। মুরছালিন ও এহসান উল্লাহ কাউকে না বলে মাদরাসা থেকে বের হয়েছে। পরে জানতে পারি এহসান উল্লাহর মরদেহ হাসপাতালে। 

শহর ১নং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হুমায়ূন কবির বলেন, এহসান উল্লাহর সহপাঠী মুরছালিন অসংলগ্ন কথা বার্তা বলছে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি রহস্যজনক। মৃত্যুর কারণ এখন কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর