৩ ডিসেম্বর, ২০২২ ১২:৩৪

নারায়ণগঞ্জে বিএনপির আরও ৪ নেতাকর্মী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জে বিএনপির আরও ৪ নেতাকর্মী গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে বিস্ফোরক আইনে করা মামলায় বিএনপির আরও ৪ নেতাকর্মীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। 

বিষয়টি শনিবার (৩ ডিসেম্বর) সকালে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান।

এর আগে শুক্রবার (২ ডিসেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে জেলা ডিবি পুলিশ তাদের গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে।

গ্রেফতারকৃতরা হলেন, জেলা বিএনপির সাবেক সদস্য সচিব মামুন মাহমুদের ব্যক্তিগত সহকারী মো. মহসিন হোসেন (৩৯), গাড়ী চালক মো. জুয়েল (৩৯), দেহরক্ষী মো. লিটন (৪০) ও ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড যুবদলের সহ-সভাপতি ইমরান হোসেন বাবু (৩৫)। 

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ জানান, আমার কর্মী লিটন, ড্রাইভার ও সহকারীকে ধরে নিয়ে গেছে পুলিশ। তাদের বিরুদ্ধে থানায় কোনো মামলা নেই। নিরীহ ব্যক্তিদের এভাবে গ্রেফতার সত্যিই খুব দুঃখজনক বিষয়।   
 
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান পিপিএম বার জানান, বিস্ফোরক আইন মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। আজ দুপুরে তাদের আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, গত ২৭ নভেম্বর সিদ্ধিরগঞ্জে পুলিশের ওপর ককটেল নিক্ষেপের অভিযোগে বিএনপির ৩৯ জন নেতাকর্মীর নামে একটি মামলা হয়। অন্যদিকে গত ১ ডিসেম্বর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বোমা বিস্ফোরণ ও অগ্নিসংযোগের ঘটনায় বিএনপি, জামায়াতে ইসলাম ও গণঅধিকার পরিষদের ৩৫ জনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে আরেকটি মামলা হয়। ওইদিন রাতেই সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে দুটি মামলায় বিএনপি ও নাগরিক ঐক্যের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর