২৬ মার্চ, ২০২৩ ১৬:৫৫

স্বাধীনতার পরাজিত শত্রুরা এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর প্রতিনিধি


স্বাধীনতার পরাজিত শত্রুরা এখনো
দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: হুইপ ইকবালুর রহিম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, স্বাধীনতার পরাজিত শত্রুরা এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। দেশের বিরুদ্ধে নানা অপপ্রচারে লিপ্ত রয়েছে। দেশকে কিভাবে আবারও পাকিস্তান বানাবে সেজন্য নানান ষড়যন্ত্র করছে। তাদের প্রতিহত করতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের এগিয়ে আসতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের শেষ আশ্রয়স্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, ষড়যন্ত্রকারীদের চিহিৃত করে স্বাধীনতা রক্ষায় প্রতিরোধ গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধুর যে স্বপ্নের সোনার বাংলা, সেই সোনার বাংলা গড়ার প্রত্যয়ে শেখ হাসিনা সকল ষড়যন্ত্র ভেদ করে দেশকে স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করে যাচ্ছেন এবং সফলও হচ্ছেন প্রতিটি পদক্ষেপে।

রবিবার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন” বিষয়ক আলোচনা সভা ও পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন। আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি হুইপ ইকবালুর রহিম । 

দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা, সদর উপজেল পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ ইয়াজদান মার্শাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সৈয়দ মোকাদ্দেস হোসেন বাবলু প্রমুখ। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর