২৯ মার্চ, ২০২৩ ১৭:৩১

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্টে দুই কিশোরের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্টে দুই কিশোরের মৃত্যু

প্রতীকী ছবি

চাঁদপুর শহরের পুরাণ বাজার পূর্ব রামদাসদী এলাকায় খোলা মাঠে খেলার সময় বৈদ্যুতিক তার গায়ে পড়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই এলাকার হাফেজ খানের বাড়ির সামনের মাঠে এ ঘটনা ঘটে।

মৃত কিশোরা হলো-মো. মিনহাজ (১৫) ও মো. তামীম (১৬)। তাদের বাঁশ দিয়ে বৈদ্যুতিক তার থেকে ছাড়াতে গিয়ে আহত হয়েছেন হাফেজ খান (৭০) নামে আরেক বৃদ্ধ।

মৃত মিনহাজ রামদাসদী লালুর দোকান এলাকার জাহাঙ্গীর খানের ছেলে। আর তামীম একই এলাকার আকতারের ছেলে। তারা দুজনই পুরাণ বাজার নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। আহত হাফেজ খান ওই এলাকার কুদ্দু খানের ছেলে। তিনি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

হাফেজ খানের আত্মীয় শিউলী আক্তার জানান, দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ প্রচণ্ড বাতাস এবং বৃষ্টি শুরু হয়। ঠিক ওই সময় বাড়ির সামনের খোলা মাঠের পাশে বৈদ্যুতিক লাইনের তার ছিঁড়ে নিচে পড়ে। ওই সময় নিহত দুই কিশোরসহ আরও কয়েকজন খেলাধুলা করছিল। তাদের দুজনকে তার থেকে ছাড়াতে গিয়ে আহত হন হাফেজ খান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুশান্ত জানান, দুই কিশোরকে হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে। আহত ব্যক্তিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, দুই কিশোরের মরদেহ হাসপাতাল থেকে থানায় এনে রাখা হয়েছে। তাদের স্বজনরা ময়নাতদন্ত ছাড়া মরদেহ নিয়ে যাওয়ার জন্য হাসপাতালের কর্মচারীদের মারধর করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর