২৭ মে, ২০২৩ ২০:১২

গাইবান্ধায় বিএনপির সমাবেশ, ১৯ নেতাকর্মী আটক

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় বিএনপির সমাবেশ, ১৯ নেতাকর্মী আটক

গাইবান্ধা জেলা বিএনপি সিনেমা হল সড়কে তাদের নিজস্ব কার্যালয়ের সামনে শনিবার জনসমাবেশ করেছে। সরকারের পদত্যাগ এবং দলীয় নেতাকর্মীদের গ্রেফতার ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এই সমাবেশের ডাক দেয়া হয়। সমাবেশে যোগ দিতে আসা চরাঞ্চলের ১৯ নেতাকর্মীকে শহরের একটি আবাসিক হোটেল থেকে শনিবার ভোরে আটক করেছে পুলিশ।

গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি ডা. মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল। বক্তব্য রাখেন- দলের জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান খান বাবু, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, গাইবান্ধা জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন নবী টিটুল প্রমুখ।

এদিকে সমাবেশে যোগ দেয়ার জন্য জেলার বিভিন্ন চরাঞ্চল থেকে নেতা কর্মীরা শহরে পুরাতন বাজার এলাকায় একটি আবাসিক হোটেলে উঠলে শনিবার ভোরে সেখান থেকে ১৯ নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। জেলা বিএনপি সভাপতি ডা. মইনুল হাসান সাদিক বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে আছেন- ফুলছড়ি উপজেলা ফজলুপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মিজানুর রহমান, ছাত্র নেতা আবদুর রহিম, ফুলছড়ি ইউনিয়ন সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, ছাত্র নেতা আমিনুল, আমির, হরমুজসহ ১৯ জন নেতাকর্মী।

গাইবান্ধা সদর থানার ওসি মাসুদুর রহমান বিএনপি নেতাকর্মীদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর