২৮ মে, ২০২৩ ১৯:২৯

হবিগঞ্জে ৪ শিশুকে বেঁধে নির্যাতনের অভিযোগ

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে ৪ শিশুকে বেঁধে নির্যাতনের অভিযোগ

হবিগঞ্জের মাধবপুরে আক্তার হোসেন নামে এক অটোরিক্সা (সিএনজি) চালকের বিরুদ্ধে ৪ শিশুকে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নির্যাতনের একটি দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে গা ঢাকা দিয়েছে অভিযুক্ত আক্তার হোসেন। আজ সকালে স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এর আগে শনিবার সন্ধ্যায় উপজেলার বৈষ্ণবপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

জানা যায়, ওই গ্রামের আব্দুল হকের ছেলে আক্তার হোসেন পেশায় একজন সিএনজি চালক। সে শনিবার সন্ধ্যায় তার ব্যবহৃত সিএনজিটি বাড়ির পার্শ্ববর্তী স্থানে রেখে বাড়িতে যায়। এসময় একই গ্রামের শিশু আলামিন ও ইয়াসিন, শ্রাবণ ও সাগর অটোরিক্সায় উঠে খেলা করে এবং আম খায়। এসময় তারা আমের ছোলা গাড়িতে ফেলে দেয়। পরে ওই চালক গাড়িতে এসে বিষয়টি দেখতে পারে এবং এতে তার ক্ষতি হয়েছে বলে অভিযোগ করে শিশুদের রশি দিয়ে বেঁধে নির্যাতন করে। 

পরবর্তীতে স্থানীয় কিছু লোকজন জড়ো হয়ে ওই শিশুদের গাড়ি ঠিক করার জন্য দুই হাজার টাকা জরিমানা করে দেন। যদিও আজ সকালে শিশুদের নির্যাতনের দৃশ্য ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরে যা নিয়ে তোলপাড় সৃষ্টি হয়। 
এ বিষয়ে মাধবপুর থানার (ওসি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নির্যাতনে শিকার শিশুদের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। তবে পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে দেখছে। অভিযুক্তের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি প্রতিদিন/এএ     

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর