৩১ মে, ২০২৩ ২১:১৪

নরসিংদী জেলা বিএনপির কার্যালয় ও খায়রুল কবিরের বাড়িতে আগুন

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী জেলা বিএনপির কার্যালয় ও খায়রুল কবিরের বাড়িতে আগুন

নরসিংদীতে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় ও দলের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনের বাসভবনে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আগুন মুহূর্তেই নিচতলা থেকে দোতলা পর্যন্ত ছড়িয়ে পড়েছে। বাড়িটির দোতালার অংশে দাউ দাউ করে আগুন জ্বলতে শুরু করে। খবর পেয়ে বিকাল সাড়ে ৫টার দিকে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

এর আগে আজ বিকাল ৫টার সময় এক দল মুখোশধারী দুর্বৃত্ত বিএনপি কার্যালয়ের প্রধান ফটকের তালা কেটে ভেতলে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এসময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করা হয়। তবে বাসার ভিতরে তৎক্ষণে আগুনে পুড়ে সব ছাই হয়ে যায়। আগুন কিভাবে লেগেছে তা তিনি বলতে না পারলেও ঘরের ভেতর থেকে দুটি ককটেল পাওয়ার কথা স্বীকার করেন।

খোকনের নিকটতম প্রতিবেশীরা জানায়, রাম দা, লোহার রড এবং ধারালো ছুরি নিয়ে ৭ থেকে ৮টি অটোরিক্সা এবং একটি দামি গাড়ি যোগে দুষ্কৃতিকারীরা ঘটনাস্থলে পৌঁছেন। পরে তারা খোকনের বাড়ির প্রধান ফটকের তালা কেটে ভিতরে প্রবেশ করে দরজার তালা ভেঙে প্রথমে মেঝেতে ও পরে বাড়ির চারদিকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন। মুহূর্তেই আগুন বাড়ির চারপাশে ছড়িয়ে পড়ে। এসময় আশেপাশের দোকানেও হামলা চালানো হয়।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর