শিরোনাম
১০ জুন, ২০২৩ ১৯:০১

বৃদ্ধকে ইউনিয়ন পরিষদে তুলে নিয়ে মারপিট, দুই মেম্বার গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি

বৃদ্ধকে ইউনিয়ন পরিষদে তুলে নিয়ে মারপিট, দুই মেম্বার গ্রেফতার

জয়পুরহাটে ইউনিয়ন পরিষদে তুলে নিয়ে এসে এক বৃদ্ধকে মারপিটের অভিযোগে দুই ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচবিবি থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

গ্রেফতারকৃত দুইজন হলেন কুসুম্বা ইউনিয়ন পরিষদের সদস্য ফরিদুল ইসলাম ও সাহানুর ইসলাম।

মামলার বিবরণে জানা গেছে, গত ৮ জুন বিকেলে পাঁচবিবি উপজেলার নামাবাঁশখুর গ্রামের আব্দুল জলিলের ছেলে মাহবুব হোসেন রহমতপুর শান্তিনগর মোড়ের সৈকতের কাছ থেকে পাওনা টাকা চাইতে যান। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি হলে ইউপি সদস্য ফরিদুল ঝগড়া ঠেকাতে ঘটনাস্থলে আসলে তার সাথে মাহবুবের ধাক্কা লাগে।

এতে ক্ষিপ্ত হয়ে পরে রাত ১১টার দিকে ইউপি সদস্যসহ কয়েকজন মাহবুবকে তার বাড়িতে না পেয়ে বাবা জলিলকে ইউনিয়ন পরিষদে তুলে নিয়ে আসেন। সেখানে কয়েকজন মিলে তাকে মারপিট করা হয়। পরে পুলিশ তাকে উদ্ধার করার পর বর্তমান ওই বৃদ্ধ আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ইউপি সদস্য ফরিদুলের ভাই আনোয়ার হোসেন ৭ জনকে আসামি করে থানায় উল্টো একটি মামলা দায়ের করেছেন। সে মামলার এজাহারে তাদের মারপিট করে টাকা চুরিসহ বাড়ি ভাংচুরের কথা উল্লেখ করা হয়েছে জলিল ও তার ছেলের বিরুদ্ধে।

এ বিষয়ে কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ মন্ডল বলেন, এ ঘটনায় দুই পক্ষ থানায় মামলা করেছে। আইন যা বিচার করবে তাই হবে।

পাঁচবিবি থানার ওসি জাহিদুল হক বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে, আদালতের নির্দেশে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর