১ ডিসেম্বর, ২০২৩ ১৮:১০

কাহালুতে বিএনপির সাবেক এমপি জিয়াউল হকের কুশপুত্তলিকা দাহ

অনলাইন ডেস্ক

কাহালুতে বিএনপির সাবেক এমপি জিয়াউল হকের কুশপুত্তলিকা দাহ

বগুড়ার কাহালুতে বিএনপির বিক্ষোভ সমাবেশ ও সাবেক এম পি ডা. জিয়াউল হক মোল্লার কুশপুত্তলিকা দাহ করলেন দলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার দুপুরে হরতালের সমর্থনে বগুড়ার কাহালু চারমাথাস্থ এলাকায় বিএনপির বিক্ষোভ সমাবেশ ও সাবেক এম পির কুশপুত্তলিকা দাহ করেন দলের নেতাকর্মীরা।

উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও বিএনপি থেকে ৪ বারের নির্বাচিত সাবেক এমপি ডা. জিয়াউল হক মোল্লা স্বতন্ত্র প্রার্থী হওয়ায় তার কুশপুত্তলিকা দাহ করা হয়।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন কাহালু উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র ফরিদুর রহমান ফরিদ। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল হান্নান, অধ্যক্ষ রফিকুল ইসলাম, ফরিদ উদ্দিন ফকির, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও কাহালু পৌর কাউন্সিলর শাহজাহান আলী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ আলী ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক প্রভাষক শাহাবুদ্দিন, বিএনপি নেতা ফেরদৌস আলম, আবুল কালাম আজাদ, শাহিনুর ইসলাম, শফিক তালুকদার, আব্দুর রশিদ, কোরবান আলী, মুনসুর রহমান, আব্দুল আলিম, মাকছুদুর রহমান, আবু তালেব সাকি, মিনু, বেলাল হোসেন, মহিলা দলনেত্রী ও পৌর কাউন্সিলর রশিদা আকতার বাবলী, পৌর যুবদলের আহবায়ক পারভেজ আলম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক খোকন খান, যুগ্ম আহ্বায়ক মোহাম্মাদ আলী সুমন, উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক জিল্লুর রহমান, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আকতার আজম, ইনছান আলী খান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ফাহিম আহম্মেদ সুমন, যুগ্ম আহ্বায়ক তানভীর আহম্মেদ, উপজেলা ছাত্রদলের সভাপতি মুরাদ আহম্মেদ মধু, সিনিয়র সহ-সভাপতি রাকিব ইমতিয়াজ শাওন, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক রিমন রাহাদ, মহিলা দলনেত্রী মমেনা, শিল্পী, যুবদলনেতা সাব্বির আহম্মেদ, এনামুল, ইসরাফিল, মামুন, রায়হান, ছাত্রদলনেতা সুলতান সরদার সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পযার্য়ের নেতৃবৃন্দ। 

সমাবেশ শেষে নেতাকর্মীরা বিএনপি থেকে ৪ বারের নির্বাচিত সাবেক এম পি ডা. জিয়াউল হক মোল্লা স্বতন্ত্র এমপি প্রার্থী হওয়ায় তার কুশপুত্তলিকা দাহ করেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর